৮ই মে, ২০১৯ ইং, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » ব্রাহ্মণবাড়িয়া » ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার আনোয়ার হোসেন খান বিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম পদক পাচ্ছেন।



ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার আনোয়ার হোসেন খান বিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম পদক পাচ্ছেন।


প্রকাশিত :৩০.০১.২০১৯, ১:৩৩ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ফকির পিপিএম পদক পাচ্ছেন।

তারেক আজিজ॥ ব্রাহ্মণবাড়িয়া॥
অসীম সাহসিকতা, সততা ও ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালন, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ এবং শৃঙ্খলামূলক আচরণের জন্য “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা” পদক পাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান ও অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ মনিরুজ্জামান ফকির পিপিএম পদক পাচ্ছেন। আগামী ৪ ফেব্রুয়ারি পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে এ পদক তুলে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২৯ জানুয়ারি মঙ্গলবার পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিঅআইজি (আইএন্ডএসএ) মো. মনিরুজ্জামান (বিপিএম-বার, পিপিএম-বার) স্বাক্ষরিত এক ই-মেইল বার্তায় এই তথ্য জানানো হয়।

উক্ত চিঠিতে উল্লেখ করা হয় ১০ম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে নিরাপত্তা ডিউটিতে সফল ভাবে নেতৃত্ব দেওয়ার কারনে, গুরুত্বপূর্ণ মামলার তদন্ত তদারকী ও রহস্য উদঘাটনে, ডাকাত-মাদক ব্যবসায়ী দমন, দাঙ্গা-নাশকতা প্রতিরোধ, সামগ্রিক পুলিশ এর মান উন্নয়নে পুলিশ সুপার মো আনোয়ার হোসেন খান বিপিএম পুরষ্কার পাচ্ছেন।

এছাড়া সম্প্রতি সময়ের আলোচিত পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার, বর্তমানে সরাইল সার্কেলে নিয়োজিত মোঃ মনিরুজ্জামান ফকির এর চিঠিতে আরো উল্লেখ করা হয় যে, ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে ক্লু-লেস মামলা নিস্পত্তি, ডাকাতি-ছিনতাই বন্ধ, স্বর্ণ উদ্ধার, জনসেবার জন্য পিপিএম পুরস্কার পাচ্ছেন। উল্লেখ্য যে, এই পুলিশ কর্মকর্তার কিছুদিন আগে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদন্নোতি পেয়েছেন। তিনি এই সার্কেলে দুই বছর কর্মরত আছেন। এলাকার তরুণ, ছাত্র, ব্যবসায়ী এমনকি সাধারণ জনগণের কাছে ভাল কাজের জন্য অনেক প্রশংসনীয় হয়েছেন।

অন্যদিকে এই পদক পাওয়ায় ব্রাহ্মণবাড়িয়া কর্মরত সকল অতিরিক্ত পুলিশ সুপারগণ, বিভিন্ন গোয়েন্দা শাখার প্রধানগণ, সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) গণসহ, সকল পুলিশ সদস্যগণসহ পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ফকিরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon