৪ঠা মার্চ, ২০১৯ ইং, সোমবার, ২০শে ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ



জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মোকতাদির চৌধুরীর


প্রকাশিত :০৬.০১.২০১৯, ৯:১১ পূর্বাহ্ণ

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মোকতাদির চৌধুরীর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনির্বাচিত এমপি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
শনিবার বিকেলে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানান তিনি। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন, আরো উপস্থিত ছিলেন গিগাবাইটের কাউন্টি হেড খাজা মো: আনাস খান।
র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তৃতীয়বারের মতো বিজয়ী হন। তিনি আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট লেখক। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব ছিলেন। ২০১১ সালের ২৮ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে উপ-নির্বাচনে বিজয়ী হন। তিনি পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যের দায়িত্ব পালন করেন। এছাড়া পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বও পালন করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon