২১শে নভেম্বর, ২০১৮ ইং, বুধবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
পরবর্তী



আনিসুল হক মানেই বিশ্বাস


প্রকাশিত :২১.১০.২০১৮, ১:৪৯ পূর্বাহ্ণ

আনিসুল হক মানেই বিশ্বাস
________________________

ভালোবাসা ক্রয় বিক্রয়ের কোন বস্তু নয় ভালোবাসা হলো সম্পূর্ণভাবে অর্জনের ব্যপার।আর ভালোবাসা দিয়েই ভালোবাসা অর্জন করতে হয়।যে মানুষ হৃদয় উজাড় করে ভালবাসতে জানে সৃষ্টিকর্তা তাকে অগনিত মানুষের ভালোবাসার মাঝেই বাঁচিয়ে রাখে।জনাব আনিসুল হক একজন ভালোবাসার মানুষ। আনিসুল হক মানেই বিশ্বাস,ভালোবাসা,আবেগ এবং অনুভূতির নাম।

নিজেকে উজাড় করে দেবার মাঝে,গরীব দুখি,অসহায় কিংবা মেহনতী মানুষের মুখের হাসির মাঝে,দুখিনি মায়ের চোখের জল মুছে দেয়ার মাঝে কিংবা তারুণ্যের এগিয়ে চলার মাঝেই যেনো জনাব আনিসুল হকের সকল সুখ বিরাজ করে।মোটকথা জনগণ এবং আনিসুল হকের মাঝখানটায় শুধুই ভালোবাসার বসবাস।
নীতি,আদর্শ এবং প্রতিশ্রুতি পূরণে বদ্ধ পরিকর এই মানুষটা কাজের দ্বারা বারবার প্রমাণ করেছেন তিনিই জনগণের প্রকৃত সেবক।রাজনীতিবিদরা শুধু আশ্বাস দেয় কিন্তু কাজের ক্ষেত্রে শূন্য এই প্রথাকে আনিসুল হক ভেঙ্গে দিয়েছেন।আনিসুল হক আগে কাজ করেছেন তারপর নিজেকে জনগণের সামনে তুলে ধরে আশ্বাস নয় বরঞ্চ জনগণকে বুকভরা বিশ্বাস দিয়েছেন।কসবা-আখাউড়ার যেকোন মানুষ বুকে হাত রেখে কিংবা চোখে চোখ রেখে বলতে বললে দলমতের হিসাব ভুলে আনিসুল হকের উন্নয়ন অস্বীকার করতে পারবেনা।রেকর্ড সংখ্যক উন্নয়ন,অগ্রগতি এবং সমৃদ্ধি সাধিত হয়েছে জনাব আনিসুল হকে সুনিপুণ হাতের স্পর্শে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন আসন্ন।স্বাধীনতা,সার্বভৌমত্ব,বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান,জননেত্রী শেখ হাসিনা সর্বোপরি উন্নয়ন এবং অগ্রগতির প্রতিক নৌকা মার্কার কসবা-আখাউড়া নির্বাচনী এলাকায় নৌকার কান্ডারি জনাব আনিসুল হক।যে নৌকার কান্ডারি জনাব আনিসুল হক হতে পারে চোখ বুঝেই সেখানে আস্থা রাখা যায় কেননা আনিসুল হক মানেই বিশ্বাস।।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু

লেখায়ঃ-
মোঃআরিফুর রহমান
কসবা,ব্রাহ্মণবাড়িয়া।।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon