৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, শুক্রবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » দক্ষিণ কোরিয়া » দক্ষিণ কোরিয়ার উইজংবু রাধাকৃষ্ণ মন্দিরের আয়োজনে উৎযাপিত হতে যাচ্ছে শারদীয় দূর্গাপূজা-২০১৮



দক্ষিণ কোরিয়ার উইজংবু রাধাকৃষ্ণ মন্দিরের আয়োজনে উৎযাপিত হতে যাচ্ছে শারদীয় দূর্গাপূজা-২০১৮


প্রকাশিত :১১.১০.২০১৮, ৪:৪৫ পূর্বাহ্ণ

কোরিয়ার প্রধান মন্দির এবং এবারের শারদীয় দূর্গাপূজার একমাত্র আয়োজক উইজংবু রাধাকৃষ্ণ মন্দিরের আয়োজনে উৎযাপিত হতে যাচ্ছে শারদীয় দূর্গাপূজা-২০১৮।

সনাতন সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা অন্যান্য দেশের ন্যায় দক্ষিণ কোরিয়াতে অনুষ্টিত হবে। কর্মব্যস্ত এই দেশে মহালয়া থেকে শুরু করে পঞ্চমী, ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী, নবমী ও বিজয়া দশমী পর্যন্ত মণ্ডপে পূজায় অংশগ্রহন করা অনেকের পক্ষেই সম্বভ নয়। এই বিষয়টা বিবেচনায় নিয়ে মন্দির কর্তৃপক্ষ দূর্গাপূজা উপলক্ষে মায়ের আগমনী অনুষ্ঠান আগামি ১৪ ই সেপ্টেম্বর রোজ রবিবার করতে যাচ্ছে।আগমনী অনুষ্ঠানে থাকবে স্থানীয় শিল্পীবৃন্দের পরিবেশনা। মন্দির কমিটির পক্ষ থেকে কোরিয়া প্রবাসী সকল হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন এই আগমনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হচ্ছে ।

বিঃদ্রঃ সবার জন্য মহা প্রসাদ ব্যবস্থা থাকবে।

শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দির, সংউরি, উইজংবু।
যেভাবে যাবেনঃ উইজংবু পাতাল ট্রেন ষ্টেশন থেকে বাহির হয়ে সামনে রাস্থায় ৩৩,৭২, ৭২-৩, ১৩৮ , ১৩৮-৫ থেকে ৯ পর্যন্ত নাম্বার বাসে করে (২০/২৫ মিনিট) গিয়ে ইয়াংসানকুল ষ্টপেজ এ নেমে রাস্তা পার হয়ে একটু হাঁটলেই রাধাকৃষ্ণ মন্দির।
প্রয়োজনে যোগাযোগঃ 031 5425955 (মন্দির)।

মন্দিরের ঠিকানা: 경기도 포천시 소흘읍 이동교1리 122번지(487-826)



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon