৪ঠা ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ



ফাইনালে ম্যাচ সেরা হলেন লিটন দাস


প্রকাশিত :২৯.০৯.২০১৮, ৪:৪৫ পূর্বাহ্ণ

ফাইনালে ম্যাচ সেরা হলেন লিটন দাস


পুরো এশিয়ায় কাপে ব্যর্থ হলেও ফাইনালে জ্বলে ওঠলেন লিটন দাস। সেই সঙ্গে নিজের সার্মথ্যও দেখালেন। ভারতের বিপক্ষে দুর্দান্ত এক সেঞ্চুরি তোলার পাশাপাশি খেললেন ১২১ বলের অসাধারণ এক ইনিংস। এবং ফাইনালে ম্যাচ সেরা পুরস্কার জিতলেন লিটন কুমার দাস।

যদিও লিটন অস্ট্রেলিয়ান আম্পায়ার রড টাগারের বিতর্কিত সিদ্ধান্তে আউট হয়েছেন। কেননা ইনিংসের ওই সময়ে ৫৪টি বল বাকি ছিল। লিটন যদি ওই সময় আউট না হতেন, সৌম্য সরকারের সঙ্গে জুটি বাধতেন, তাহলে নিশ্চিত বাংলাদেশের রান আর ২০-৩০টি বেড়ে যেতো। এবং হয়তো বা চ্যাম্পিয়ন বাংলাদেশ হতোই ।

কিন্তু ২২২ রান করেও শেষ পর্যন্ত ৩ উইকেটের ব্যবধানে ভারতের কাছে হেরেছে বাংলাদেশ। একেবারে ইনিংসের শেষ বলে এসে শিরোপাটা আর জেতা হয়নি টাইগারদের। সপ্তম বারেরমত শিরোপা উঠলো ভারতের হাতে।

ভারতের ইনিংসে সর্বোচ্চ রান রোহিত শর্মার ৪৮, এছাড়া ৩৭ দিনেশ কার্তিকের, ধোনির ৩৬ এবং ২৩ রানে অপরাজিত ছিলেন কেদার যাদব। সে তুলনায় ভারতীয় বোলারদেরও কারো আহামরি তেমন কোনো বোলিং ছিল না। ফাইনাল শেষে তাই লিটন কুমার দাসের ১২১ রানের ইনিংসটিই ম্যাচ সেরা বিবেচিত হলো বিচারকদের কাছে। শেষ পর্যন্ত ফাইনাল সেরার পুরস্কার উঠলো লিটনের হাতে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon