৪ঠা ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » বিজয় নগর » উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এই জনপদের মানুষজনের প্রাণ স্পন্দন—অ্যাড. লোকমান হোসেন



উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এই জনপদের মানুষজনের প্রাণ স্পন্দন—অ্যাড. লোকমান হোসেন


প্রকাশিত :২২.০৯.২০১৮, ৫:২৪ অপরাহ্ণ

উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এই জনপদের মানুষজনের প্রাণ স্পন্দন—অ্যাড. লোকমান হোসেন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ লোকমান হোসেন বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, বিএনপি-জামাতের ধ্বংসাত্মক রাজনীতি এবং তাদের সময়ের দুর্নীতি, রাষ্ট্রীয় সম্পদ লুটপাট, এতিমের টাকা আত্মসাতের কথা সাধারণ মানুষ মানুষকে জানাতে হবে। শুধু তাই নয় বিএনপি’র অযোগ্য নেতাদের মিথ্যাচারের দাঁতভাঙ্গা জবাব দিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নির্বাচন কেন্দ্রিক সাংগঠনিক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লোকমান হোসেন আরো বলেন, বদলে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগরে উন্নয়নের রূপকার মননশীল লেখক ও মুক্তচিন্তার প্রতিভূত এই জনপদের মানুষজনের প্রাণস্পন্দন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে করতে হবে। তিনি এই জনপদে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের প্রতি আহ্বান জানান।
সিংগারবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল বাছির এর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ। বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান জুয়েল, সজরুল হক সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম খান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, অন্যতম সদস্য অ্যাড. আব্দুল জাব্বার মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইছাপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউল হক বকুল, সিংগারবিল ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন প্রানতোষ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সুনির্মল সাহার সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হোসেন, মোহাম্মদ লোকমান, ছাত্রলীগ নেতা গোলাম রব্বানী রাব্বি ও সাইফুল ইসলাম নাঈম প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon