২১শে নভেম্বর, ২০১৮ ইং, বুধবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » কসবা » মুখোশ ও কালো টি-শার্টে আটক ছাত্রদলের দুই নেতার এ কোন ষড়যন্ত্র?



মুখোশ ও কালো টি-শার্টে আটক ছাত্রদলের দুই নেতার এ কোন ষড়যন্ত্র?


প্রকাশিত :০৫.০৯.২০১৮, ১:৩১ অপরাহ্ণ

মুখোশ ও কালো টি-শার্টে আটক ছাত্রদলের দুই নেতার এ কোন ষড়যন্ত্র?

কসবা প্রতিনিধি :: গত ২২ আগষ্ট নাশকতার মামলায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানা পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া উপজেলার ছাত্রদল নেতা এজাজ আহমেদ ইকবাল ও সাদ্দাম হোসেনের স্বীকারোক্তি মোতাবেক ১৫ টি কালো টি-শার্ট ও ১৮টি কালো মুখোশ উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে কসবা পৌর শহরের বগাবাড়ী এলাকার সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীল আলমের বাড়ী থেকে এসব মুখোশ ও টি-শার্ট উদ্ধার করাহয়।

কসবা আখাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করীম জানান,নাশকতা সৃষ্টি ও সরকার বিরোধী আন্দোলন করার উদ্দেশ্যে গত ২২ আগস্ট ভোর ৫টার দিকে কসবা পৌর এলাকার কৃষ্ণপুরে একটি বাড়ীতে গোপন বৈঠক করছিলো বিএনপি জামায়াতের নেতাকর্মীরা। এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এজাজ আহমেদ ইকবাল ও ছাত্রদলের বর্তমান কমিটির যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেনকে আটক করে। পরে তাদেরকে নাশকতা মামলা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
পরে আদালতের মাধ্যমে আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসা করাহয়। পরে আসামীদের স্বীকারোক্তি মোতাবেক আজ সোমবার গভীর রাতে কসবা পৌর এলাকার বগাবাড়ি গ্রামের সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলমের বসত ঘর থেকে ১৮টি মুখোশ ও ১৫টি কালো টি-শার্ট উদ্ধার করাহয়। ৪ সেপ্টেম্বর মঙ্গলবার ছিলো আসামীদের জিজ্ঞাসা বাদের শেষদিন। পুলিশ জানায় নাশকতার জন্যে এসব মুখোশ জরোকরা হয়েছিলো। এ ঘটনায় জরিত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অপর দিকে কসবা থানা পুলিশ পরদর্শক মৃণাল দেবনাথ (তদন্ত) ঘটনা সততা স্বীকার করে বলেন অন্যআসামীদের গ্রেফতার জোর তৎপরতা অব্যাহত রয়েছে। সাবেক পৌর কাউন্সিলর পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon