৮ই নভেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৪শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » টিপস/জানাশোনা » জন্মের পর পরই ‘সেলিব্রেটি’ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারের সন্তান “জুনিয়র ইকবাল”!



জন্মের পর পরই ‘সেলিব্রেটি’ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারের সন্তান “জুনিয়র ইকবাল”!


প্রকাশিত :২০.০৮.২০১৮, ১:০৮ পূর্বাহ্ণ

জন্মের পর পরই ‘সেলিব্রেটি’ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারের সন্তান “জুনিয়র ইকবাল”!

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, চাকুরীর সূত্রে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মস্থল, যদিও জন্ম নরসিংদীতে। মাত্র ২ বছর ধরে ব্রাহ্মণবাড়িয়ায় অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালন করেছেন। আর এরই মধ্যে তরুন প্রজন্মের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছেন। পুরো জেলার পুলিশ বাহিনীকে করেছেন জনবান্ধব। তাই তরুন প্রজন্মের কাছে তিনি এখন সেলিব্রেটি উপাধি পেয়েছেন। মোহাম্মদ ইকবাল হোসাইন এর স্ত্রী একজন ডাক্তার।
সম্প্রতি এই বন্ধুত্বসূলভ পুলিশ সুপার চাকুরী সূত্রে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে কক্সবাজারে বদলী হওয়ার খবর ব্রাহ্মণবাড়িয়া জেলার তরুন প্রজন্মের জন্য কষ্টের বার্তা বয়ে নিয়ে আসে। ফেসবুকে এই অতিরিক্ত পুলিশ সুপারকে নিয়ে তরুন প্রজন্ম, বিভিন্ন সংগঠক, সুশীল সমাজ ছাড়াও সবাই বিভিন্ন পোষ্ট দিয়ে শুভেচ্ছা বার্তা প্রকাশ করার পাশাপাশি ভালবাসার বহিঃপ্রকাশ ও করছে।
তাছাড়া আলোচিত খবর হল গত শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি হাসপাতালে এই অতিরিক্ত পুলিশ সুপারের দ্বিতীয় সন্তান (ছেলে) জন্ম হয়। অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন এর ছেলে বলে কথা! খবরটি প্রকাশ হওয়ায় এই ছোট সন্তানকে দেখতে হাসপাতালে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভীর লেগে আছে ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন শ্রেনীর মানুষের। বিশেষ করে তরুনদের উপস্থিতি লক্ষনীয়। ছোট জুনিয়র ইকবাল হোসেন এর কাছে সারাক্ষণ বসে আছে অতিরিক্ত পুলিশ সুপার এর বড় মেয়ে “তাহসিনা হোসাইন ইশরা (৪)”। ব্রাহ্মণবাড়িয়ার হাজারো মানুষের ফেসবুকের ষ্ট্যাটাসে এখন সিনিয়র ইকবাল হোসাইন এর বদলে “জুনিয়র ইকবাল হোসাইন” এর ছবি শোভা পাচ্ছে। ফেসবুক এ এক তরুন মন্তব্য করেন, “আমাদের বিশ্বাস ইকবাল স্যার যেমন আলোচিত ছিলেন, তেমনি ওনার সন্তানও আলোচিত হবে।”
তবে অত্র হাসপাতালের ডাক্তার ও নার্স বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপারকে বলেছেন, “এত মানুষ সদ্য জন্ম নেওয়া বাচ্ছাটিকে দেখলে বিভিন্ন সমস্যা হতে পারে” এমনকি বিভিন্ন ভাইরাসের আক্রমণ ঘটতে পারে। উত্তরে সিনিয়র ইকবাল হোসাইন হাসিমুখে বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার মানুষ আমাকে এতটা ভালবাসে যে, আমি কাউকেই না করতে পারব না! তারা যে এসে আমার সন্তানকে দেখছে এটা আমার খুব ভাল লাগছে। সৃষ্টিকর্তাই এই ব্রাহ্মণবাড়িয়াবাসীর দোয়ায় আমার সন্তানকে ভাল রাখবে। অন্যদিকে মজার বিষয় হচ্ছে “জুনিয়র ইকবাল” নামটি আলোচিত হওয়ায় নতুন নাম দেওয়া নিয়ে চিন্তায় আছেন, এই পুলিশ-ডাক্তার দম্পতি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon