১৬ই অক্টোবর, ২০১৮ ইং, মঙ্গলবার, ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ



স্পেন আওয়ামীলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত।


প্রকাশিত :০৯.০৮.২০১৮, ১:৩৩ অপরাহ্ণ

স্পেন আওয়ামীলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

স্পেন প্রতিনিধিঃ “নিরাপদ সড়ক চাই” এই শ্লোগান কে সামনে রেখে বাংলাদেশের কোমলমতি শিক্ষার্থীদের যে ৯ দফা দাবী আদায়ের আন্দোলন , সেই আন্দোলনকে সুকৌশলে সরকার পতন আন্দোলনে রুপ দিতে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি ,পাকিস্তানী প্রেতাত্মাদের দোসর জামাত- বিএনপি ক্ষমতার লোভে দেশের অভ্যন্তরে যে নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা করছে তারই প্রতিবাদে স্পেন আওয়ামীলীগ গত ৮ আগস্ট বুধবার রাত ৯ঃ৩০ টায় মাদ্রিদের স্হানীয় “বাংলা টাউন ” রেস্টুরেন্টে এক প্রতিবাদ সভার আয়োজন করে।
স্পেন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল সাফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিজভী আলমের পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জামাল উদ্দীন। ১৫ আগস্টের কাল রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য এবং মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী শহীদদের সম্মানে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় বক্তারা স্বাধীনতার পরাজিত শক্তি জামাত বিএনপি জোটের কঠোর সমালোচনা করে বলেন, গুজব ছড়িয়ে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ক্ষমতা দখলের স্বপ্ন কখনও বাস্তবে রূপ নেবে না। এখনও সময় আছে ভাল হয়ে দেশের স্বার্থে নিয়মতান্ত্রিক রাজনীতি করেন নতুবা বাংলার জনগন বাংলাদেশ থেকে আপনাদের অস্তিত্ব মুছে দিবে।
সভায় উপস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদির, প্রস্তাবিত সহ সভাপতি মোঃ আকতারুজ্জামান ও বাতেন সরকার , যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল ইসলাম, মোঃ জসীম উদ্দীন, হাসান আহমেদ,প্রস্তাবিত যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আলম, এফ এম ফারুক পাভেল , তাপস দেবনাথ, সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার , প্রস্তাবিত সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জহির, আলমগীর হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক এম আই আমিন, প্রস্তাবিত প্রচার সম্পাদক জালাল হোসেন ,প্রস্তাবিত শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সাইফুল আমিন, কোষাধ্যক্ষ নিজাম উদ্দীন সদস্য সানি দেওয়ান রাসেল, সুমন নুর , নাজিম উদ্দীন। এছাড়া যুবলীগনেতা মোঃ সোহাগ এবং স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কোমলমতি শিক্ষার্থীদের “নিরাপদ সড়ক চাই” যৌক্তিক আন্দোলনের ৯ দফা দাবী আন্তরিকতার সাথে মেনে নিয়ে কার্যকরী পদক্ষেপ গ্রহন ও নতুন আইন প্রণয়ন করায় স্পেন আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান হয়।

সভাশেষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮ তম জন্মদিন উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা করা হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon