২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, বুধবার, ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » রাজনীতি » ঈদুল ফিতর উপলক্ষে কোরিয়া প্রবাসীদের শিমুল হাসান এক্সেলের শুভেচ্ছা



ঈদুল ফিতর উপলক্ষে কোরিয়া প্রবাসীদের শিমুল হাসান এক্সেলের শুভেচ্ছা


প্রকাশিত :১৬.০৬.২০১৮, ৭:৪৬ অপরাহ্ণ

ঈদুল ফিতর উপলক্ষে কোরিয়া প্রবাসীদের শিমুল হাসান এক্সেলের শুভেচ্ছা

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রবাসী এবং দেশবাসী বন্ধু পরিচিতজনদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন কোরিয়া আওয়ামী লীগের সভাপতি শিমুল হাসান এক্সেল। এক বিবৃতিতে তিনি বলেন, পবিত্র রমজানে মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে সমাগত হয় শাওয়ালের নতুন চাঁদ, পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বাংলায়। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যায় গ্রামে, আপনজনের কাছে। মিলিত হয় আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীদের সাথে।

তিনি বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। পবিত্র এদিনে ধনী-গরিব নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদ-উল-ফিতরের আবেদন তাই চিরন্তন। ইসলাম শান্তি ও সম্প্রীতির ধর্ম। এখনে হিংসা-বিদ্বেষ, হানাহানি, কূপমণ্ডকতার কোনো স্থান নেই। ঈদ সবার জন্য বয়ে আনুক অনাবিল আনন্দ আর কল্যাণ।

আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে, সোস্যাল মিডিয়াতে ও প্রবাসে বিভিন্ন প্রচারণা মূলক কার্যক্রম বৃদ্ধির জন্য অনুরোধ করেছেন। দেশ এগিয়ে যাচ্ছে, এ অগ্রগতিতে বাংলাদেশ পিছিয়ে পড়বে এটা হতে দেয়া যাবে না । আওয়ামী লীগ একান্ন থাকলে ইনশাল্লাহ্ ক্ষমতা নিশ্চিত । জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ।।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon