১৫ই জুলাই, ২০১৮ ইং, রবিবার, ৩১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ



ভালোবাসায় ভালো থাকবেন জনাব আনিসুল হক


প্রকাশিত :০৩.০৩.২০১৮, ৭:৩১ অপরাহ্ণ

ভালোবাসায় ভালো থাকবেন জনাব আনিসুল হক
__________________________

মানুষ বয়সে নয়,বাঁচে কর্মে।এক জীবনে মানুষে শ্রেষ্ঠ অর্জন হয় ভালোবাসা।ভালোবাসা পাওয়া যায়না এটা অর্জন করতে হয়।অর্থ দিয়ে নয়,ভালবাসা অর্জন করতে হয় শুধুই ভালোবাসা দিয়ে।বলছি কসবা-আখাউড়ার নন্দিত ব্যক্তিত্ব,এই জনপদের গণমানুষের আস্থা এবং ভালোবাসার প্রিয় মানুষ,প্রিয় ঠিকানা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আনিসুল হক -এমপি’র কথা।
একটা মানুষের হৃদয় কতটা উদার হতে পারে,মানুষকে আপন করে কাছে টানার কতটা মনোবাসনা থাকতে পারে তার জীবন্ত উদাহরণ জনাব আনিসুল হক।
অত্যন্ত পরিছন্ন সাদামাটা এই মানুষটা ক্ষমতাকে নয়,ভালোবাসে মাটিকে ভালোবাসে মাটির মানুষকে।সদা হাসিমুখ বিনয়ী এবং ধর্মপ্রাণ এই মানুষটি চেয়ারের মায়া করেননি,তিনি শুধুই মানুষের ভালোবাসার কাঙ্গাল।একজন মন্ত্রী আনিসুল হক হওয়ার আগে তিনি হয়েছেন জনগণের ভালোবাসার আনিসুল হক।
কসবা-আখাউড়ার উন্নয়ন,অগ্রগতি এবং সমৃদ্ধি আনয়নের মধ্য দিয়েই সৃষ্টিকর্তার কৃপায় তিনি এই জনপদের মানুষের ভাগ্যকাশ হতে অন্ধকার নির্মূল করে আলোকিত করেছে।আনিসুল হকের মতো একজন অভিভাবক,একজন যোগ্য জনপ্রতিনিধি পাওয়া সকলের হয়ে উঠেনা এতে ভাগ্যের সহায়তা লাগে।কসবা-আখাউড়ার জনগণের ভাগ্য সত্যিই সুপ্রসন্ন এমন একজন মহান নেতাকে নিজেদের করে পেয়ে যার ধ্যানে,জ্ঞানে,চিন্তা এবং চেতনাতে শুধুই জনগণের কল্যাণ করা,জনগনের জীবনযাত্রার মানোন্নয় করা।
মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি তিনি যেনো আমাদের অভিভাবক,ভালোলাগা এবং ভালোবাসার প্রিয় ব্যক্তিত্ব জনাব আনিসুল হককে সুস্থতা দান করেন এবং দীর্ঘজীবী করেন।

ভালোবাসায় ভালো থাকবেন হে প্রিয়নেতা জনাব আনিসুল হক।।

মোঃআরিফুর রহমান
কসবা,ব্রাহ্মণবাড়িয়া।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon