২২শে মে, ২০১৮ ইং, মঙ্গলবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ



মাদকের বিরুদ্ধে এক পুলিশের স্লোগান এবার ফেসবুক লাইভে


প্রকাশিত :২৬.০২.২০১৮, ২:৫৭ অপরাহ্ণ


মাদকের বিরুদ্ধে এক পুলিশের স্লোগান এবার ফেসবুক লাইভে
আজ জাতি প্রায় শেষ নি:শ্বাস এ ও মাদক গ্রহণে বিরত না যেখানে জাতি বা প্রত্যেকটা ব্যক্তিই জানেন যে তাদের এই মৃত্যুর পথে আসার একমাত্র কারণ মাদক গ্রহণ। সেই মরন ব্যধি মাদকের বিরুদ্ধে এবার ভিন্ন রকম প্রচারণা করল সরাইল বড্ড পাড়ার বড় দেওয়ান পাড়ার শফিকুর রহমান এবং তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে আরও দ্বিগুণ উৎসাহ দিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল)জনাব মুনিরুজ্জামান ফকির স্যার এবং সরাইল থানা পুলিশ। জনাব শফিকুর রহমান এর “ঠাকুর স্টোর” নামক দোকানে “সিগারেট মুক্ত দোকান” নামক মাদকের বিরুদ্ধে প্রচারণামুলক লিফলেট সংযুক্ত করেন।
আজ ২৫ শে ফেব্রুয়ারি রোজ রবিবার সরাইল সার্কেল মুনিরুজ্জামান ফকির স্যার তাঁর ফেসবুক লাইভ এ এসে শুধু শফিকুর রহমানকেই নয় যারা ফেসবুক চালাই তাদের সবাইকে মাদকের বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে প্রচারণা চালানোর জন্য উদ্ধুদ্ধ করেন।
সরাইল সার্কেলে নিযুক্ত এএসপি সবার উদ্দেশ্যে যা বলেন, “মাদকের বিরুদ্ধে যে আমাদের যুদ্ধ তা প্রশাসন, সাধারণ জনগণ, ব্যবসায়ী, রাজনৈতিকবিদ, যুবসমাজ এবং ছাত্র সমাজ সবাই এক সাথে মিলে-মিশে এই যুদ্ধটা চালিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, আমার পাশে দাড়িয়ে থাকা যুব সমাজ প্রত্যাশা করেন যে, প্রত্যেকটা দোকানে যদি এ্ই ধরনের মাদক এর বিরুদ্ধে লিফলেট সংযুক্ত করা হতো তাহলে হয়তো আমাদের নতুন প্রজন্ম বিশেষ করে ছাত্র সমাজ সিগারেট এর নাগালের বাইরে থাকত এবং ফলে তারা মাদকাসক্ত হয়ে পড়ত না”।
যেহেতু ধুমপান সমস্ত নেশার কারণ সেহেতু আমাদের যুব সমাজ নেশায় আসক্ত হয়ে বিভিন্ন ধরনের
অ-সামাজিক কর্মকান্ডে জড়িত হয়ে পড়বে এবং এর ভয়াল গ্রাস তাদের জীবন ধ্বংশ করে দিবে।
এর বিপরীত অবস্থা কামনা করেও তিনি উল্লেখ করেন।
অবশেষে অত্র দোকানের মালিক শফিকুর রহমানকে তার এই ধরণের ভিন্ন রকম মাদকের বিরুদ্ধে প্রচারণা চালানোর জন্য সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) জনাব মুনিরুজ্জামান ফকির স্যার এবং সরাইল থানা পুলিশ এর পক্ষে অফিসার ইনচার্জ জনাব মুফিজুর রহমান স্যার ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon