২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, সোমবার, ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » ইউরোপ » প্রধানমন্ত্রী কে সংবর্ধনা জানাতে স্পেন আওয়ামীলীগের ১৯ সদস্যের প্রতিনিধি দল ইটালীর পথেঃ



প্রধানমন্ত্রী কে সংবর্ধনা জানাতে স্পেন আওয়ামীলীগের ১৯ সদস্যের প্রতিনিধি দল ইটালীর পথেঃ


প্রকাশিত :১১.০২.২০১৮, ৪:৪২ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী কে সংবর্ধনা জানাতে স্পেন আওয়ামীলীগের ১৯ সদস্যের প্রতিনিধি দল ইটালীর পথেঃ


স্পেন প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফান্ড ফর এগ্রিকালচার ডেভেলপমেন্ট ( ইফাদ ) এর ৪১ তম সম্মেলনে যোগ দিতে বিশ্ব মানবতার নেত্রী জাতির জনকের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আজ রাতে ইটালীর রাজধানী রোমে আগমন করবেন।আন্তর্জাতিক এ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধনী বক্তা হিসাবে সম্মেলনের মূল প্রবন্ধ উপস্থাপন করবেন। প্রধানমন্ত্রীর ইটালী সফরকে কেন্দ্র করে ইউরোপের বিভিন্ন দেশের নেতাকর্মীদের মাঝে এক দারূণ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। বরাবরের মত এবারও মাননীয় প্রধানমন্ত্রী কে আগামী ১৩ ফেব্রুয়ারি ইটালীর রোমস্থ একটি পাঁচ তারা হোটেলে গণ সংবর্ধনা দেয়া হবে আর এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করবে ইটালী আওয়ামীলীগ।

ইটালী আওয়ামীলীগের সম্মানিত সভাপতি মোঃ ইদ্রিস ফারাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের আমন্ত্রণে সাড়া দিয়ে গণসংবর্ধনা অনুষ্ঠান কে সফল করতে স্পেন আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন আতা ও সাধারণ সম্পাদক মোঃ রিজভী আলমের নেতৃত্বে নব গঠিত কার্যকরী কমিটির ১৯ সদস্যের একটি প্রতিনিধি দল ইটালীর পথে রওনা হয়েছেন। প্রতিনিধি দলের মধ্যে রয়েছেন স্পেন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভাপতি আকতার হোসেন আতা, সহ সভাপতি শামীম আহমেদ, মোঃ বোরহান উদ্দীন, সাধারণ সম্পাদক মোঃ রিজভী আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল ইসলাম, মোঃ হাসান, মোঃ আকতারুজ্জামান, মোঃ জসীম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার, ইফতেখার আলম, অভিবাসন সম্পাদক এ্যাডঃ তারিক হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক এম আই আমিন, দফতর সম্পাদক তাপস দেবনাথ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এফ এম ফারুক পাভেল, সম্মানিত সদস্য মাহাবুবুল আলম বকুল, মোঃ সুমন নুর, মোঃ জালাল উদ্দীন ও মোঃ মাসুম বিল্লাহ । কিছু সদস্য তাদের স্বীয় কর্মস্থলে ছুটি পেলে হয়তো অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

স্পেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ইউরোপের বিভিন্ন দেশের বিএনপি-জামাত জোটের নেতা- কর্মীরা যদি কোন রকম সমবেত হয়ে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করে তবে তাদের কে প্রতিহত করে সমুচিত জবাব দেয়া সহ তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon