২৪শে মে, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » ইউরোপ » জাতির পিতার প্রতিকৃতিতে স্পেন আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন



জাতির পিতার প্রতিকৃতিতে স্পেন আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন


প্রকাশিত :২৪.০১.২০১৮, ৬:১৭ পূর্বাহ্ণ

জাতির পিতার প্রতিকৃতিতে স্পেন আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন ।

ডেস্ক রিপোর্টঃ স্পেন আওয়ামীলীগের নব নির্বাচিত কার্যকরী কমিটির পক্ষ থেকে গত ২২ জানুয়ারী সোমবার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ধানমন্ডি ৩২ এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ করা হয়। স্পেন আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ রিজভী আলমের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণের সময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার ।

পরে এসে কর্মকাণ্ডে যোগদান করেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ আলম, মোঃ মেজবাহ, মোঃ সোহাগ ও মনিকা বাবুল।

স্পেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ জাতির পিতার স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করেন।

এরপর নেতৃবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভয়াল কাল রাতে ঘাতকের নির্মম বুলেটের আঘাতে জাতির পিতা ও তাঁর পরিবারের সদস্য এবং অন্যান্য শাহাদাৎ বরণকারী সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।

এরপর স্পেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাতির জনকের স্মৃতি জাদুঘর এর কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব এন আই খান, প্রধান নির্বাহী কর্মকর্তা মানশুরা হোসেন এবং ট্রাষ্টি বোর্ডের সদস্য ও জাতির জনকের ভ্রাতুস্পুত্র শেখ জুয়েলের সহধর্মিনী শাহানা ইয়াসমিন সম্পা এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন । নেতৃবৃন্দ এসময় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের উপস্থিত সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় মুঠোফোনে স্পেন আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনি ও সাংগঠনিক সম্পাদক ডাঃ বিদ্যুৎ বড়ুয়া।

আগামী দিনে জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্রমুক্ত আত্ম নির্ভরশীল উন্নত জাতি হিসাবে বাংলাদেশ যেভাবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে, সেই উন্নয়নের মহাসড়কে স্পেন আওয়ামীলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ একাত্ব হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি “সেভ বাংলাদেশ স্পেন” নামধারী জামাত শিবিরের কোন এজেন্ট বা তার অনুসারীরা যেন আগামী দিনে আওয়ামীলীগের কোথাও অনুপ্রবেশ করতে না পারে সেই দিকে সকল কে সজাগ দৃষ্টি রাখতে আহ্বান জানান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon