১৯শে ডিসেম্বর, ২০১৭ ইং, মঙ্গলবার, ৫ই পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » অপরাধ » যৌন অপরাধ নিয়ন্ত্রণ শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত: গিম্পো ফরেন সিটিজেন সাপোর্ট সেন্টারে



যৌন অপরাধ নিয়ন্ত্রণ শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত: গিম্পো ফরেন সিটিজেন সাপোর্ট সেন্টারে


প্রকাশিত :২০.১১.২০১৭, ৭:৪৩ অপরাহ্ণ

যৌন অপরাধ নিয়ন্ত্রণ শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত: গিম্পো ফরেন সিটিজেন সাপোর্ট সেন্টারে

১৯ নভেম্বর, ২০১৭ (রবিবার) বাংলাদেশ স্পোর্টস এন্ড কালচারাল এসোসিয়েশন, গিম্পো ফরেন সিটিজেন সাপোর্ট সেন্টার ও গিয়ংগিডো প্রবাসী মানবাধিকার কেন্দ্র (গিয়ঙগিডো উয়েগুগিন ইনকুয়ন সেন্টার) –এর যৌথ উদ্যৌগে গিম্পো ফরেন সিটিজেন সাপোর্ট সেন্টাররের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে যৌন অপরাধ নিয়ন্ত্রণ শিক্ষা বিষয়ক সেমিনার । একঘন্টা ব্যপী পরিচালিত সেমিনারে দক্ষিণ কোরিয়ার যৌন অপরাধ বিষয়ক আইন সম্পর্কে আলোকপাত করা হয়।

কোরিয়ার মেয়েদের সাথে মেলামেশার সময় অসদাচরণ, ডেইটিং(অভিসার) সহ বিভিন্ন প্রস্তাব দেয়ার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা, ছবি বা ভিডিও ধারণ করার সময় মেয়েদের বিষয়ে সতর্কতা অবলম্বন করার জন্যে পরামর্শ দেয়া হয় । প্রসঙ্গত: কোরিয়ার সাংস্কৃতিগত পার্থক্যের কারণে বাংলাদেশ তথা দক্ষিণ –এশিয়া ভুক্ত দেশের প্রবাসীরা অনেকেই বিনাদোষে নিজের অজান্তে যৌন অপরাধে অপরাধী সাব্যস্ত হয়ে কোরিয়া থেকে বহিষ্কার হয়েছেন, আর অনেকেই বিভিন্ন মেয়াদে কারাযাপন করছেন ।

আজকের সেমিনারে বাংলাদেশ স্পোর্টস এন্ড কালচারাল এসোসিয়েশননের উপদেষ্টা ও গিম্পোসিটির প্রবাসী বিষয়ক প্রধান উপদেষ্টা জনাব তাজুল ইসলাম টনি , গিম্পো ফরেন সিটিজেন সাপোর্ট সেন্টারের প্রবাসী বিষয়ক সমন্বয়ক ও মানবাধিকার কর্মী রনেল চাকমা ননি এবং সংগঠনের সভাপতি জনাব কাজী শাহ আলম ও সাধারণ সম্পাদক জনাব তারেক রহমান , সহ-সভাপতি ফরিদ উদ্দিন সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

সেমিনারের অংশবিশেষ নীচে আছে:



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon