২৪শে নভেম্বর, ২০১৭ ইং, শুক্রবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ



ভারত বাংলাদেশের প্রতিবন্ধী সংগঠনের মৈত্রী :আর্ন্তজাতিক সম্মাননা ও সনদ প্রদান


প্রকাশিত :০৬.১১.২০১৭, ৭:৩৬ পূর্বাহ্ণ

ভারত বাংলাদেশের প্রতিবন্ধী সংগঠনের মৈত্রী :আর্ন্তজাতিক সম্মাননা ও সনদ প্রদান

ভারত বাংলাদেশের প্রতিবন্ধীদের সার্বিক উন্নয়নে নিবেদিত ভাবে কাজ করার দৃঢ় অঙ্গীকারে  রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় ভারত বাংলাদেশের প্রতিবন্ধী সংগঠনের মৈত্রী অনুষ্ঠান ও আর্ন্তজাতিক সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠান হয়েছে। ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন বাংলাদেশ ও প্যারা স্পোর্টস ফাউন্ডেশন ভারতের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বারের সভাপেিতত্ব এ অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ সফরে আসা অনুষ্টানে প্যারা স্পোর্টস ফাউন্ডেশন ভারতের প্রেসিডেন্ট হেক্টর রবিন্দ্র দত্ত সাধারণ সম্পাদক প্রদীপ রাজকে বাংলাদেশর ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হেদায়েতুল আজিজ মুন্না পরিচয় করিয়ে দিলে তাদেরকে অভ্যর্থনা ও স্বাগত জানান হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিবন্ধীবান্ধব ব্যক্তিত্ব জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ । ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের উপদেষ্টাদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ সোপানুল ইসলাম, আল আমীন শাহীন , এড. লোকমান হোসেন, আব্দুল মালেক, অনূভ’তি ব্যক্ত করে সাংবাদিক মোহাম্মদ আরজু , পিযুষ কান্তি আচার্য ,আব্দু নূর মোঃ মনির হোসেন।
মোঃ হেদায়েতুল আজিজ মুন্নার সঞ্চালনায় শুভেচ্ছা জানান, ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মোল্লা।

অনুষ্ঠানে প্রতিবন্ধীদের কল্যাণে বিশেষ অবদান রাখায় প্যারা স্পোর্টস ফাইন্ডশনের পক্ষ থেকে ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্নাকে আর্ন্তজাতিক সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং দিল্লীতে অনুষ্ঠিত হুইল চেয়ার ক্রিকেট ট’র্ণামেন্ট বিজয়ী খেলোয়ার ও কর্মকর্তাদের মাঝে সনদ বিতরণ করা হয় এবং বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সফররত দুই ভারতীয় অতিথিকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে বক্তারা প্রতিবন্ধীদের কল্যাণে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের অবদানে গভীর কৃতজ্ঞতা জানান।

ব্রাহ্মণবাড়িয়ায় মাননীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বার, পৌর মেয়র নায়ার কবীর , বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার সহ ব্রাহ্মণবাড়িয়াবাসীকে অভিনন্দন জানান হয়। প্রতিবন্ধী বক্তারা তাদের বক্তব্যে প্রধান মন্ত্রীর সাথে সাক্ষাৎ করার আগ্রহ প্রকাশ করেন। সফররত দুই ভারতীয় প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ায় এ অনুষ্ঠানে যোগ দিয়ে অভিভ’ত হয়েছেন বলে জানান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon