২৩শে নভেম্বর, ২০১৭ ইং, বৃহস্পতিবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » অপরাধ » খালেদার গাড়িবহরে হামলার নির্দেশ দিয়েছেন বিএনপি নেতা ডা. শাহাদাত! (কল রেকর্ড সহ)



খালেদার গাড়িবহরে হামলার নির্দেশ দিয়েছেন বিএনপি নেতা ডা. শাহাদাত! (কল রেকর্ড সহ)


প্রকাশিত :৩০.১০.২০১৭, ৭:০৩ পূর্বাহ্ণ

খালেদার গাড়িবহরে হামলার নির্দেশ দিয়েছেন বিএনপি নেতা ডা. শাহাদাত! (কল রেকর্ড সহ)

গত শনিবার রোহিঙ্গা শরণার্থীদের দেখতে কক্সবাজার যাওয়ার পথে দুবৃত্তদের হামলার শিকার হয় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িবহর। এ হামলায় বেগম জিয়ার গাড়িতে কোনো প্রকার ক্ষতিসাধন না হলেও বেশ কিছু গণমাধ্যমের গাড়ি ভাঙচুর করা হয়। কিন্তু সেই হামলার নির্দেশ দাতা খোদ বিএনপির চট্টগ্রাম মহানগরের সভাপতি ডা. শাহাদাত হোসেন! এ সংক্রান্ত একটি কল রেকর্ড ইতোমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

হামলাকারীদের অনেকের হাতে অস্ত্র ছিলো বলে জানান প্রত্যক্ষদর্শীদের কয়েকজন। এ হামলায় বেশ কয়েকজন সংবাদকর্মী আহত হন। এমন ঘটনার প্রেক্ষিতে আইনশৃঙ্খলা বাহিনী তাদের তৎপরতা জোরদার করে এবং ইতিমধ্যেই এক জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়। হামলার ব্যাপারে তার প্রদত্ত বক্তব্যে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে।

গ্রেফতারকৃতের তথ্য অনুযায়ী অনুসন্ধান চালিয়ে এক বিএনপি নেতার সাথে এক স্থানীয় শিবির কর্মীর হামলার পরিকল্পনার ব্যপারে আলোচনার ফোনের রেকর্ড উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ইতিমধ্যেই এই ভয়েস ক্লিপ ফেসবুক,ইউটিউব সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে যা জনগনের মাঝে সৃষ্টি করেছে মিশ্র প্রতিক্রিয়া।

ফাসঁ হয়ে যাওয়া এই ভয়েস ক্লিপে ডা. শাহাদাত স্পষ্ট ভাষায় হামলাকারীকে নির্দেশনা প্রদান করছিলেন, যেনো কোনোভাবেই বেগম জিয়ার গাড়িতে আঘাত না করা হয়। তিনি সেই শিবির কর্মীকে টাকা পয়সা দিয়ে স্থানীয় ছাত্রলীগের কিছু যুবকদের ভাড়া করতে বলেন এবং স্থানীয় সাংবাদিকরা যেনো হামলার সময় সেই ছাত্রলীগ নেতাদের ছবি তুলতে পারে সে ব্যাপারে নির্দেশনা দেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon