২২শে নভেম্বর, ২০১৭ ইং, বুধবার, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » আন্তর্জাতিক » দক্ষিণ কোরিয়া ও জাপান যাচ্ছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: আহমেদ ফিরোজ



দক্ষিণ কোরিয়া ও জাপান যাচ্ছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: আহমেদ ফিরোজ


প্রকাশিত :২৪.১০.২০১৭, ১০:৫৯ পূর্বাহ্ণ

দক্ষিণ কোরিয়া ও জাপান যাচ্ছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: আহমেদ ফিরোজ

দক্ষিণ কোরিয়া ও জাপান ও যাচ্ছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক , ইউরোপে বাংলাদেশ কমিউনিটির প্রিয় মুখ আহমেদ ফিরোজ ।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও বঙ্গবন্ধু পরিষদ দক্ষিণ কোরিয়ার আমন্ত্রণে এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাপান এর আমন্ত্রণে আগামী ২৭ শে অক্টবোর শুক্রবার তিনি দক্ষিণ কোরিয়ার সিউল যাচ্ছেন। সিউলে ২৯ শে অক্টবোর রবিবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন দক্ষিণ কোরিয়ার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সিউলে কোরিয়া বঙ্গবন্ধু পরিষদের আরেকটি অনুষ্ঠানে ও তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ৩১ শে অক্টবোর বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাপান এর আমন্ত্রণে তিনি জাপান টোকিও যাবেন। সেখানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাপান এর তাকে দেওয়া এক সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

আহমেদ ফিরোজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে ইউরোপ সহ সারা বিশ্বে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাছাড়া উনি অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন আয়েবার অন্যতম সহ সভাপতি হিসেবে ইউরোপের বাংলাদেশ কমিউনিটির জন্য কাজ করে যাচ্ছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon