২৩শে নভেম্বর, ২০১৭ ইং, বৃহস্পতিবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ



শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রুল মডেল_অ্যাড. লোকমান হোসেন


প্রকাশিত :১৫.১০.২০১৭, ৯:৩৭ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি, শিক্ষানুরাগী আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেন বলেছেন দেশরত্ন শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রুল মডেল।

বর্তমান সরকার শিক্ষা,স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ ও অবকাঠামোগত যে উন্নয়ন করার ফলে তার সুফল দেশের আপামর জনগন ভোগ করছে এবং এই উন্নয়নের চিত্র সাধারণ জনগনের মাঝে ছড়িয়ে দিতে স্বেচ্ছাসেবক লীগের তৃর্ণমুল নেতাকর্মীদের প্রতি তিনি এ আহবান জানান।

তিনি আরো বলেন, সম্প্রতিক সময়ে মিয়ানমারে জাতিগত নিধন ও নিশৃংস হত্যাকান্ডের শিকার হয়ে পালিয়ে আসা লক্ষ লক্ষ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে যে মানবিক দৃষ্টান্ত স্থাপন করে বিশ্ব পরিসরে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জল করেছে।

তিনি সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১১ ঘটিকার সময় সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ আমিন খানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ।

বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক জিএস মোঃ ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভূইয়া শিপু, আহমেদুর কবির রাজিব, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পার্থ, সদস্য শামস্ সাজিদ খান দিপু, মোঃ সালা উদ্দিন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসেন মিয়া ও বাবুল হোসেনের পরিচালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক শেখ রাজিবুর রহমান, সিরাজুল ইসলাম সিরাজ, মোঃ সোহাগ মৈশান, ফারুক হোসেন, জিয়ামুল হক, সাদ্দাম হোসেন, সদস্য ওমর ফারুক ঠাকুর, আবুল হোসেন, মোঃ সোহেব, আবু শামীম সানাসহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon