২৪শে নভেম্বর, ২০১৭ ইং, শুক্রবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ



মনোহরদীতে বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি গণপাঠাগার উদ্বোধন


প্রকাশিত :১৪.১০.২০১৭, ৮:০৭ অপরাহ্ণ

মনোহরদীতে বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি গণপাঠাগার উদ্বোধন

নরসিংদীর মনোহরদীতে বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি গণপাঠাগার উদ্বোধন, গুনীজন সম্মাননা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে তিনটায় বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি পাঠাগার এর উদ্ভোধন করা হয়েছে। উদ্বোধন করেন পুলিশ হেডকোয়ার্টার্স এর অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম।

পরে বিকাল চারটায় পীরপুর উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, গুনীজন সম্মাননা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন, প্রবাসী কল্যান ও বৈদেশীক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শহিদ উল্লাহ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম, আগামী প্রকাশনীর প্রকাশক ওসমান গনি, আননটেক্স গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইউনুছ বাদল, নরসিংদী জজ কোটের পাবলিক প্রসিকিউটর ও মনোহরদী উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মুহাম্মদ ফজলুল হক, অনিন্দা প্রকাশ এর প্রকাশক মো. আফজাল হোসেন, পীরপুর এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী মো. আব্দুর রশিদ মাস্টার ও বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টারের ছেলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন প্রমূখ। ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সাংবাদিক গন।

আলোচনা সভা শেষে সন্ধায় ঢাকা থেকে আগত দেশবরেণ্য বাউল শিল্পী ফকির শাহাবুদ্দিন, শিল্পী ফ্লোরা ও রুপক দাস বৃষ্টি সুইটি তুলি স্থানীয় বিভিন্ন শিল্পীদের পরিবেশনায় স্কুল মাঠ জুরে ছিল এলাকাবসীর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon