২৩শে নভেম্বর, ২০১৭ ইং, বৃহস্পতিবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » Uncategorized » বাংলাদেশী ছাত্র নিহত দক্ষিণ কোরিয়াতে মোটরবাইক দূর্ঘটনায়



বাংলাদেশী ছাত্র নিহত দক্ষিণ কোরিয়াতে মোটরবাইক দূর্ঘটনায়


প্রকাশিত :১৩.১০.২০১৭, ১১:০৩ পূর্বাহ্ণ


#শোক_সংবাদ
বাংলাদেশী ছাত্র নিহত দক্ষিণ কোরিয়াতে মোটরবাইক দূর্ঘটনায়
বলার ভাষা হারিয়ে ফেলেছি। মা বাবার স্বপ্ন পূরণে দক্ষিণ কোরিয়া এসেছিলেন লেখাপড়া করতে, কোরিয়ার উসং বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত আব্দুর রহমান (২২) স্বপ্ন অপূর্ণ রেখেই আজ না ফেরার দেশে চলে গেলেন। কোরিয়ার দেজন শহরে এক সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে সকাল ৪:৩০ মিনিটে। “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন, আল্লাহ্ যেন তাকে জান্নাতবাসী করেন”। আমীন।

তার মৃতদেহ ছংনাম ইউনিভার্সিটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আজ জুমা’র পর দেজনে জানাজা অনুষ্ঠিত হবে। আব্দুর রহমানের বাড়ি কুমিল্লা’র দাউদকান্দিতে। দুর্ঘটনায় আহত অপর ছাত্র রাজিবের পা ভেঁঙ্গে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দেজনে অধ্যয়নরত তার বন্ধু আপন জানিয়েছেন, নিহত আব্দুর রহমান খুবই শান্তশিষ্ট একজন ছেলে ছিল। সবাই নম্র ভদ্র হিসেবেই তাকে চিনত। আঃ রহমান তার এক বন্ধু পড়াশোনার ফাঁকে কোন এক কোম্পানিতে পার্ট টাইম কাজ করতেন। কাজ করে মোটর সাইকেল নিয়ে ফেরার সময় এই দূর্ঘটনাটি ঘটে। হুট করে লেন পরিবর্তন করতে গিয়ে বা উল্টোপথে চালাতে গিয়ে একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি ধাক্কা লেগে ঘটনাস্থলেই তাৎক্ষনিক মৃত্যু ঘটে চালক আব্দুর রহমানের, মোটর সাইকেলের অপর আরোহী রাজীবের পা ভেঙ্গে গেছে।

তার মোটরসাইকেল লাইসেন্স এবং ড্রাইভিং লাইসেন্স কোনটাই না থাকায় লাশ নিয়ে আইনগত সমস্যা হওয়ার সম্ভাবনা আছে।

[সতর্কবার্তাঃ লাইসেন্স বিহীন যান, ড্রাইভিং লাইসেন্স এবং সব ধরনের ইন্স্যুরেন্স ছাড়া গাড়ি বা অটো বাইক চালাবেন না।]



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon