২৩শে নভেম্বর, ২০১৭ ইং, বৃহস্পতিবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ



ব্রাহ্মণবাড়িয়ায় ৩ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ও আলাউদ্দিনকে গাভী ও বাছুর প্রদান:পুলিশ সুপার


প্রকাশিত :১১.১০.২০১৭, ৬:১৮ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ও স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার করে পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করেছে ৩ মাদক ব্যবসায়ী। আজ বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির হয়ে আত্মসমর্পণ করেন তারা। আত্মসমর্পণ কারী ৩ জন হল সদর উপজেলার মজলিশপুরের মহসীন, হান্নান ও নুরুল ইসলাম। তাদের বিরুদ্ধে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। এসময় পুলিশ সুপার তাদেরকে সৎভাবে জীবন যাপনের জন্য পরামর্শসহ সার্বিক সহযোগিতা প্রদানে আশ্বস্থ করেন।

“ দিনমজুর আলাউদ্দিনের পরিবারের পাশে পুলিশ সুপার,ব্রাহ্মণবাড়িয়া”
ব্রাহ্মণবাড়িয়ার দিনমজুর মো: আলাউদ্দিনের পাশে দাঁড়িয়েছেন পুলিশ সুপার জনাব মো: মিজানুর রহমান পিপিএম (বার) । গত ০১ আগস্ট ২০১৭খ্রি: জাতীয় পত্রিকা কালের কন্ঠ “মজুরের ঘরে মেধা লালন” শিরনামে সংবাদ প্রকাশিত হলে পুলিশ সুপার মহোদয় আলাউদ্দিনের পরিবারের পাশে দাঁড়ান। আলাউদ্দিনের পরিবারের সাথে কথা বলে বড় মেয়ের বিয়েসহ কি ভাবে পরিবারের আয় বাড়ানো যায় সেই বিষয়ে আশ্বস্ত করেছিলেন। এরই প্রেক্ষিতে আজ ১১ অক্টোবর ২০১৭খ্রি: রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় পুলিশ সুপার কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ায় আলাউদ্দিনের হাতে একটি দুগ্ধ বতী গাভি তুলে দেন।

মোঃ আলাউদ্দিনকে তার মেধাবী ৯ সন্তানকে শিক্ষিত করে গড়ে তুলতে সহায়তা হিসাবে ১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের একটি গাভী ও একটি বাছুর প্রদান করেন পুলিশ সুপার। এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবু সাঈদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেনসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এই সময় পুলিশ সুপার মহোদয় বলেন আলাউদ্দিনের পরিবার এর মাধ্যমে সামাজিক ভাবে ঋণগ্রস্থ হয়েছে। আর এই ঋণ পরিশোধ করতে হবে সমাজে একজন ভালো মানবিক মানুষ হয়ে। আলাউদ্দিনের পরিবারের মত যারা আছে তাদের জন্য আমার সহায়তার দরজা সব সময় খোলা থাকবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon