২৩শে অক্টোবর, ২০১৭ ইং, সোমবার, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » রাজনীতি » কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি সম্মেলন আগামী নির্বাচনে আওয়ামীলীগকেই জনগন বিজয়ী করবে – ওবায়দুল কাদের



কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি সম্মেলন আগামী নির্বাচনে আওয়ামীলীগকেই জনগন বিজয়ী করবে – ওবায়দুল কাদের


প্রকাশিত :১৬.০৯.২০১৭, ৪:১৭ পূর্বাহ্ণ

কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি সম্মেলন আগামী নির্বাচনে আওয়ামীলীগকেই জনগন বিজয়ী করবে – ওবায়দুল কাদের

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লায় প্রতিনিধি সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে ভয় পাওয়ার কারণ নাই। আমি ভয় পাই যখন আওয়ামীলীগের মুখের কথা আওয়ামীলীগের হয় না। যখন আমি দেখি আওয়ামীলীগই আওয়ামীলীগের ঘর কাটছে। আর্ন্তকলহে লিপ্ত, দলের সিদ্ধান্ত মানছে না। আওয়ামীলীগের যে অর্জন আগামী নির্বাচনে আওয়ামীলীগকেই জনগন বিজয়ী করবে। আগামী নির্বাচনে যদি আমরা নিজেরা নিজেদের ক্ষতি না করি তাহলে আওয়ামীলীগের জয় নিশ্চিত।

তিনি গতকাল শুক্রবার বিকালে কুমিল্লার বুড়িচংয়ের নিমসার জুনাব আলী কলেজ মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বুড়িচং উপজেলার নিমসার জুনাব আলী কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সভা পরিচালনা করেন, সাবেক উপজেলা চেয়ারম্যান, কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগের ১ নাম্বার যুগ্ন সাধারন সম্পাদক জনাব সাজ্জাদ হোসেন স্বপন,
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি , বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও বিদ্যুৎ ,জ¦ালানী ও খনিজ সম্পদ মন্এনালয়ের সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম এমপি প্রমুখ ও জেলার নেএীবৃন্দ।

সাংগঠনিকভাবে পৃথক কুমিল্লা দক্ষিণ জেলার সাংগঠনিক আওতাধীন ১০ উপজেলার কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ তৃণমূলের প্রায় ৫ হাজার নেতা-কর্মীসহ দলের প্রতিনিধিরা অংশগ্রহণ করে। এতে জেলা-উপজেলা কমিটির নেতৃবৃন্দ,দক্ষিণ জেলা আওতাধীন সংসদীয় আসনের দলীয় এমপিবৃন্দ,উপজেলা চেয়ারম্যান ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ অংশ নেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon