২১শে নভেম্বর, ২০১৭ ইং, মঙ্গলবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ



অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন ব্রাহ্মনবাড়ীয়ার পুলিশ সুপার মিজানুর রহমান


প্রকাশিত :২২.০৮.২০১৭, ২:৪৩ অপরাহ্ণ

অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন ব্রাহ্মনবাড়ীয়ার পুলিশ সুপার মিজানুর রহমান।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমানের সরকারি গাড়ি কুমিল্লায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে। আজ ২২ শে আগষ্ট মঙ্গলবার সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কুমিল্লার কংশনগর এলাকায় এ দুর্ঘটনা টি ঘটে।

তবে এ ঘটনায় এসপি মিজানুর রহমান সামান্য আহত হলেও তার গাড়িটি (পাজেরো স্পোর্ট) বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন।

তিনি জানান, মঙ্গলবার ফজর নামাজ পড়ে মিজানুর রহমান চট্টগ্রামের উদ্দেশ্যে তার সরকারি গাড়ি নিয়ে রওনা হন। পরে কুমিল্লা-সিলেট মহাসড়কের কুমিল্লার কংশনগর এলাকায় একটি ট্রাককে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মহাসড়কের পাশে গাছের সঙ্গে গাড়িটির ধাক্কা লাগে। এতে মিজানুর রহমান পায়ে ও কোমরে আঘাতপ্রাপ্ত হন। পরে চট্রগ্রাম না গিয়ে বুড়িচং উপজেলার কংশনগর বাজারের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়ায় তার সরকারি বাংলোতে বিশ্রামে রয়েছেন।

এর আগেও গত বছর এসপি মিজানুর রহমানের সরকারি গাড়িটি ঢাকা থেকে ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিল ।
এবার ২য় বারের মত আল্লার রহমতে এই ভয়ঙ্কর দূর্ঘটনা থেকে রক্ষা পেলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon