২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, রবিবার, ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ



বাংলাদেশে জঙ্গিবাদ আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশিত :২৬.০৭.২০১৭, ১২:৪২ অপরাহ্ণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, জঙ্গিবাদের মদদদাতা ও অর্থদাতাদের অনুসন্ধানে চিহ্নিত করা হচ্ছে। বাংলাদেশে জঙ্গিবাদ আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না।

তিনি গতকাল ২৫-০৭-২০১৭ ইং তারিখ বিকেল ০৩ ঘটিকায় ব্রাহ্মনবাড়িয়ার সরাইল থানার নবনির্মিত ভবন উদ্বোধন ও ব্রাহ্মণবাড়িয়া পৌর মিলনায়তনে বিকেল ৫টায় জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে এসব কথা বলেন। আগামী সংসদ নির্বাচন স্বাভাবিক নিয়মেই অনুষ্ঠিত হবে উল্লেখ্য তিনি আরো বলেন, সাইবার ক্রাইম অপরাধীদের ধরার জন্যে পুলিশের একটি নতুন ইউনিট খোলা হয়েছে। এই ইউনিট ইতোমধ্যে দ্রুত কাজ শুরু করেছে। খুব অচিরেই সাইবার অপরাধ দমন সম্ভব হবে।

তিনি ২০১৪ সালের ১৫ এপ্রিল সরাইল থানার এ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন। আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন বহুতল এ ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে সাত কোটি ৯৬ লাখ টাকা।

ডিআইজি-চট্টগ্রাম জনাব এসএম মনিরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন
পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি,জাতীয় পার্টির সাংসদ জনাব জিয়াউল হক মৃধা,মহিলা সাংসদ এডভোকেট ফজিলাতুন নেসা বাপ্পি এমপি, জেলা পুলিশ সুপার জনাব মিজানুর রহমান পিপিএম(বার) প্রমুখ ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব সামসুল হক,অতিরিক্ত পুলিশ সুপার জনাব ইকবাল হোসাইন,পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আল মামুন সরকার,যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মাহবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক জনাব এ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন,জনাব শাহ্ আলম সরকার, সহসভাপতি জনাব মজিবুর রহমান বাবুল,জেলা প্রেসক্লাব সভাপতি জনাব খ.আ.ম. রশিদুল ইসলাম,
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবদুর রহমান,আওয়ামীলীগ নেত্রী মিসেস শিউলি আজাদ,ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস তাসলিমা খানম নিশাত,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জনাব সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি জনাব এ্যাডভোকেট লোকমান হোসেন ও সাধারন সম্পাদক সাইদুজ্জামান আরিফ, ব্রাহ্মণবাড়িয়া সদর পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জনাব মশিউর রহমান লিটন, মহিলা বিষয়ক সম্পাদিকা মিসেস রোকেয়া রহমান কেয়া,জেলা ছাত্রলীগের সভাপতি জনাব মাসুম বিল্লাহ ও প্রত্যেক উপজেলা পুলিশিং কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীবৃন্দ।

সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার) জনাব আবু সাঈদ বলেন সমাবেশে সাংস্কৃতিক প্রোগ্রাম সহ ২০ হাজার লোকের উপরে আয়োজন ছিল নিয়াজ মুহাম্মদ স্ট্রেডিয়ামে হওয়ার সকল প্রস্তুতি থাকা স্বত্তে ও আবহাওয়া পরিবর্তন বৃষ্টির কারণে জেলা শহরের পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয়, প্রভাষক জনাব মনিরের সঞ্চালনায়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon