২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, রবিবার, ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » রাজনীতি » নিলুফার ইয়াসমিন ইতি যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত



নিলুফার ইয়াসমিন ইতি যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত


প্রকাশিত :২৬.০৭.২০১৭, ৯:৪২ পূর্বাহ্ণ

নিলুফার ইয়াসমিন ইতি যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত

নিলুফার ইয়াসমিন ইতি যুবমহিলালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত হয়েছেন।  আওয়ামী পরিবারের এই নেত্রীর সাফল্যে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

ইতি জানান-পারিবারিক থেকেই  রাজনীতি শেখা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তৈরীর আন্দোলনের সফল রূপকার জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ের একজন সৈনিক হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে পেরে গর্বিত আমি। আমি দীর্ঘদিন রাজপথে থেকে রাজনীতি করে এসেছি।  এরই সূত্র ধরে যুব  মহিলালীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হয়েছি।

তিনি বলেন- নারী উন্নয়নের মাধ্যমেই কেবল গড়ে উঠতে পারে একটি সভ্য উন্নত ও সমৃদ্ধিশালী দেশ। নারী ও পুরুষ একে অন্যের সহযোগী। তাই নারীকে বাদ দিয়ে কোনোভাবে উন্নয়ন সম্ভব নয়। নারীকে সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক অধিকার সম্পর্কে সচেতন করে তুলতে হবে।নারীকে সুশিক্ষায় শিক্ষিত করে তাদেরকে যোগ্য স্থান গড়ে তুলতে হবে। বর্তমানে নারী, পুরুষের চেয়ে কোনো অংশেই কম নয়।তারা রাষ্ট্র পরিচালনা থেকে শুরু করে সমাজসেবামূলক কর্মকান্ডে জড়িত।

তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন দেশরত্ন শেখ হাসিনার প্রতি ও যুবমহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিল এর প্রতি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon