২২শে নভেম্বর, ২০১৭ ইং, বুধবার, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » জাতীয় শীর্ষ সংবাদ » বিএনপির ‘মেইড ইন লন্ডন মার্কা’ নির্বাচনী সহায়ক সরকার বাংলার জনগণ মেনে নেবে না:সেতুমন্ত্রী ওবায়দুল কাদের



বিএনপির ‘মেইড ইন লন্ডন মার্কা’ নির্বাচনী সহায়ক সরকার বাংলার জনগণ মেনে নেবে না:সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


প্রকাশিত :২০.০৭.২০১৭, ৭:৪৮ অপরাহ্ণ

বিএনপির ‘মেইড ইন লন্ডন মার্কা’ নির্বাচনী সহায়ক সরকার বাংলার জনগণ মেনে নেবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধি সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

এসময় ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া লন্ডন গিয়ে টেমস নদীর পাড়ে বসে বাংলাদেশের নির্বাচনী সহায়ক সরকারের রূপরেখা তৈরি করছেন। বাংলাদেশে থেকে রূপরেখা তৈরির সাহস ও যোগ্যতা তাদের
নেই।

আগামী নির্বাচন যথাসময়ে এ কমিশনের অধীনেই অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সংবিধানের বাইরে কোনো কিছুই গ্রহণ করা হবে না। বিএনপি কেন ভয় পাচ্ছে তা আমাদের বোধগম্য হচ্ছে না। নির্বাচনে হেরে যাবে ভেবেই তারা নানা ছলচাতুরি শুরু করেছে, বলেন মন্ত্রী।

বিএনপির আন্দোলনের সমালোচনা করে তিনি বলেন, তারা ভিশন-থার্টি ঘোষণা দিয়েছেন। কিন্তু আমরা দেখতে পেলাম, তারা নিজেরা নিজেদের সঙ্গে ভীষণ মারামারি করেছেন। বিগত সাড়ে আট বছরে তারা সাড়ে আট ঘণ্টাও আন্দোলন করতে পারেননি। তারা রমজানের ঈদের পর আন্দোলনের কথা বলেছিলেন। কিন্তু ২৫ দিন পেরিয়ে গেলেও তারা আন্দোলন শুরু করতে পারেননি। আন্দোলনের ডাক দিয়ে বিএনপি নেত্রী দুই মাসের জন্য লন্ডনে চলে গেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদ উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পী, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon