২১শে নভেম্বর, ২০১৭ ইং, মঙ্গলবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » অন্যরকম » ফেসবুক লাইভে অ্যাড. ফজিলাতুন নেসা বাপ্পি এমপিকে সরাসরি প্রশ্ন করুন



ফেসবুক লাইভে অ্যাড. ফজিলাতুন নেসা বাপ্পি এমপিকে সরাসরি প্রশ্ন করুন


প্রকাশিত :১৭.০৭.২০১৭, ৭:০৪ অপরাহ্ণ

ফেসবুক লাইভে অ্যাড. ফজিলাতুন নেসা বাপ্পি এমপিকে সরাসরি প্রশ্ন করুন

বর্তমান সংসদের আলোচিত যে কয়েকজন সংরক্ষিত নারী সংসদ সদস্য রয়েছেন তাদের মধ্যে অ্যাড. ফজিলাতুন নেসা বাপ্পি আলোচিত এক নাম। নিজ গুণে সংসদ ও সংসদের বাইরে সরকারের পক্ষে কাজ করে যাচ্ছেন নিরন্তর। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন কর্মী হিসাবে তিনি বারবার সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন। 

এবার তিনি আসছেন আপনাদের কথা শুনতে। সরকারের তথ্য প্রযুুক্তি বিপ্লবের ধারাবাহিকতায় তিনি তারুণ্যের বাংলাদেশ (https://www.facebook.com/YoungBanglaSummit/) ফেসবুক পেইজে লাইভে আসছেন। আগামী কাল মঙ্গলবার দুপুর ১ টা থেকে দেড়টা পর্যন্ত ফজিলাতুন নেসা বাপ্পি লাইভে এসে আপনাদের সাথে কথা বলবেন। সেখানে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি সাধারণ জনগণের কথাও শুনতে চান তিনি। 

এ বিষয়ে অ্যাড. ফজিলাতুন নেসা বাপ্পি তিতাস টেলিগ্রাফকে বলেন, শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠেছে। আমরা চাই সেই ধারা অব্যাহত থাকুক। তথ্য প্রযুক্তির এই বৈপ্লবিক সময়ে আমরা যুক্ত হয়েছি। তাই ফেসবুক লাইভে এসে সবার কথা শুনতে চাই। একজন সংসদ সদস্য হিসাবে আমার দায়বদ্ধতার জায়গাটিও এখানে পরিষ্কার হওয়ার সুযোগ পাবো জনগণনের কথা শুনে। 



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon