২৩শে নভেম্বর, ২০১৭ ইং, বৃহস্পতিবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » দক্ষিণ কোরিয়া » দক্ষিণ কোরিয়ায় ইসো সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল সুপার সিক্সার্স বয়েজ চ্যাম্পিয়ন



দক্ষিণ কোরিয়ায় ইসো সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল সুপার সিক্সার্স বয়েজ চ্যাম্পিয়ন


প্রকাশিত :১৬.০৫.২০১৭, ৫:২৮ পূর্বাহ্ণ

দক্ষিণ কোরিয়ায় ইসো সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল সুপার সিক্সার্স বয়েজ চ্যাম্পিয়ন-

received_10213232147019842 গত ১৪ মে অনুষ্ঠিত হয়ে গেল দক্ষিণ কোরিয়ায় প্রবাসীদের নিয়ে প্রথমবারের মত আয়োজিত সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল। টুর্ণামেন্টে দুর্দান্ত খেলে সুপার সিক্সারস ভয়েস, সিউল সুপার জায়ান্টকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। কিম্পু সুপারষ্টার তৃতীয় স্থান হওয়ায় গৌরব অর্জন করে।

প্রবাসীদের ব্যস্তময় জীবনে আনন্দ দিতে এই টুর্ণামেন্টের আয়োজন করেছে ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গনাইজেশন (ইসো)। কোরিয়ার বিভিন্ন অঞ্চল থেকে দশটি দল এই টুর্ণামেন্টে অংশগ্রহণ করে।

আনসানের দানউঅন খুছং মাঠে টুর্ণামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত জুলফিকার রহমান এবং অন্যান্য বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন, দূতাবাসের প্রথম সচিব জাহেদুল ইসলাম ভূইয়া, কন্স্যুলার মোঃ রুহুল আমিন, দঃ কোরিয়া আওয়ামীলীগের মোঃ আঃ মতিন, জাফরান গ্রুপের স্বত্বাধিকারী আবু বকর সিদ্দিকী রানা, হ্যাপী ষ্টার ইন্টারনালের স্বতাধীকারী মোঃ ফরিদুল ইসলাম সহ ইসো’র অন্যান্য নেতৃবৃন্দ।

ফাইনালকে আকর্ষণীয় করতে দর্শকদের জন্যও কয়েকটি ইভেন্ট রাখা হয়েছিল। অন্যতম আকর্ষণ হিসেবে ছিল দূতাবাস বনাম ইসো ম্যাচ। এতে ইসোকে হারিয়ে বাংলাদেশ দূতাবাস জয়ী হয়। আগত দর্শকদের জন্য ছিল দুপুরের খাবারের ব্যবস্থা।

টুর্ণামেন্টে স্পন্সর করেছে এস এন হালাল ফুড, এশিয়ানা রেস্টুরেন্ট, হ্যাপি স্টার ট্রাভেলস, এম এস ট্রাভেলস, আল বারাকা রেস্টুরেন্ট।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon