২১শে নভেম্বর, ২০১৭ ইং, মঙ্গলবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » অপরাধ » যুক্তরাজ্য বি এন পির সভাপতি এম এ মালেক মাদ্রিদে লাঞ্চিতঃ



যুক্তরাজ্য বি এন পির সভাপতি এম এ মালেক মাদ্রিদে লাঞ্চিতঃ


প্রকাশিত :০৩.০৫.২০১৭, ৪:০১ অপরাহ্ণ

যুক্তরাজ্য বি এন পির সভাপতি এম এ মালেক মাদ্রিদে লাঞ্চিতঃ
Screenshot_2017-05-03-18-57-19-1
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক মাদ্রিতে লাঞ্ছিত হয়েছেন। ঘটনার বিবরণে জানা যায়, গত ২ মে মঙ্গলবার বিকালে মাদ্রিদের লাভাপিয়েসের স্থানীয় “ বাংলা টাউন “ রেস্টুরেন্টে মাদ্রিদ বিএনপির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় বক্তব্যের এক পর্যায়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে বক্তব্য দেন। এ সময় মতবিনিময় সভা স্থলে অদূরে অবস্থান করা আওয়ামী লীগের কর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক সময় আওয়ামী লীগের বিক্ষুব্ধ কর্মীরা দলীয় শ্লোগান দিয়ে আব্দুল মালেককে গালিগালাজ করে, ডিম ছুড়ে লাঞ্ছিত করে। মুহূর্তের মধ্যে সমাবেশ স্থলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় নেতৃবৃন্দ হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে মাদ্রিদ বিএনপি বিক্ষোভ মিছিল করে।
এই ব্যাপারে স্পেন আওয়ামী লীগের অন্যতম নেতা রিজভী আলম বলেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে আসছিলো এবং সেই মিথ্যাচারের ধারাবাহিকতায় মাদ্রিদেও বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়ার চেষ্টা করলে তার প্রতিবাদ স্বরূপ আমাদের কর্মীরা তাকে লাঞ্ছিত করেছে। এই ব্যাপারে বিএনপির একাধিক সিনিয়র নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করতে চাইলে তাৎক্ষণিকভাবে প্রতিক্রিয়া না জানিয়ে পরে কথা বলবেন বলে ফোন রেখে দেন।

স্পেন আওয়ামীলীগের পরবর্তী কর্মসূচী হিসাবে রাত ১১টায় স্থানীয় মাতৃভূমি রেষ্টুরেন্টে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন স্থলে আকস্মিকভাবে জামাত-বিএনপির কতিপয় গুন্ডারা পূর্বপরিকল্পনা অনুযায়ী হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে মারামারি শুরু হয় এবং এক পর্যায়ে স্পেন জামায়াতের অন্যতম ক্যাডার আল মামুন যার নামে বাংলাদেশে একাধিক খুনের মামলা রয়েছে ,গন পিটুনি খেয়ে পিছু হটতে বাধ্য হয়। পথিমধ্যে ঘটনাস্থলে পুলিশ এসে স্প্যানিস আইন ভঙ্গ ও নাশকতা সৃষ্টির অপরাধে জামায়াতের বিশিষ্ট ক্যাডার আল মামুন, কামরুজ্জামান সুন্দর ও সাব্বির নামে তিন জনকে গ্রেতার করে থানায় নিয়ে যায়।এদের প্রত্যেকের নামে পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। জানা গেছে, জামায়াতের এই ক্যাডার আল মামুন বাংলাদেশে নাশকতা সৃষ্টির জন্য প্রচুর পরিমান অর্থ প্রেরণ করে থাকে।

শেষ খবর পাওয়া পর্যন্ত মাদ্রিদে আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে সকল প্রকার সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে প্রস্তুত রয়েছে বলে জানা যায়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Designed By Linckon